দ্বাদশ সংসদ নির্বাচনে নবনির্বাচিত সাংসদদের শপথ পাঠ

শপথের মাধ্যমে যে দায়িত্ব গ্রহণ করলাম তা যেনো নিষ্ঠা, সততা ও দেশপ্রেমের সাথে পালন করতে পারি তার জন্য আমার নির্বাচনী এলাকার জনগণসহ সবার কাছে দোয়া ও সহযোগিতা প্রার্থী।

আমি কৃতজ্ঞতা জানাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি যিনি আমাকে তার একজন প্রতিনিধি হিসেবে কাজ করার সুযোগ দিয়েছেন এবং মৌলভীবাজার সদর ও রাজনগরের জনগনকে যাদের সমর্থনে আমি নির্বাচিত হয়েছি।

প্রিয় এলাকাবাসী, আমি আপনাদের জন্য কাজ করার প্রত্যয় নিয়ে, উন্নয়নের আলো নিয়ে ঘরে ঘরে গিয়েছি। আপনারা আমাকে গ্রহণ করে ব্যালটের মাধ্যমে জানিয়ে দিয়েছেন আমার উন্নয়ন পরিকল্পনা, স্মার্ট মৌলভীবাজার-রাজনগর নির্মাণে আপনারা পাশে আছেন।

আপনাদের এই পাশে থাকাই আমার আগামী দিনের পথ চলার শক্তি। সবাইকে নিয়ে প্রতিটি ওয়াদা বাস্তবায়নে আমরা কাজ করব। সবাইকে সাথে নিয়ে, সবার সাথে, সবার উন্নয়নে আমার এই পথ চলা আজকের শপথের মধ্য দিয়ে শুরু হল।

আজ বুধবার (১০ জানুয়ারি ২০২৪) জাতীয় সংসদে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামীলীগ থেকে দ্বাদশ সংসদ নির্বাচনে নবনির্বাচিত সাংসদদের শপথ পাঠ করান স্পীকার শিরিন শারমিন চৌধুরী।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

en_USEnglish